ভিডিও

উত্তরাঞ্চলের মহাসড়কে বাড়ছে গাড়ির চাপ, যান চলাচল স্বাভাবিক

প্রকাশিত: এপ্রিল ০৭, ২০২৪, ০৬:১২ বিকাল
আপডেট: এপ্রিল ০৭, ২০২৪, ০৬:১২ বিকাল
আমাদেরকে ফলো করুন

সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি : প্রিয়জনদের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করতে ব্যস্ততম ঢাকার কর্মস্থল থেকে নাড়ির টানে ঘরে ফিরতে শুরু করেছে উত্তরাঞ্চলের মানুষেরা।

ফলে বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়ক, হাটিকুমরুল-বনপাড়া ও বগুড়া-নগরবাড়ী মহাসড়কে বাস, মাইক্রোবাস ও ব্যক্তিগত প্রাইভেটকারের সংখ্যা বাড়তে শুরু করেছে। তবে যানবাহনের ধীরগতি বা যানজটের মতো অবস্থার সৃষ্টি হয়নি।

জানা যায়, ঈদের আগে সাসেক-২ প্রকল্পের আওতায় এলেঙ্গা হাটিকুমরুল-রংপুর মহাসড়কে নির্মিত ১টি রেল ওভারপাস, ৭টি ওভারপাস ও ২টি সেতু যান চলাচলের জন্য উন্মুক্ত করে দেয়ায় এ সুবিধা মিলছে।

আজ রোববার (৭ এপ্রিল) সকাল থেকে দুপুর পর্যন্ত বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়কের কড্ডার মোড়, পাচিলা ও নলকার মোড় ঘুরে দেখা যায়, স্বাভাবিক গতিতে যানবাহন চলাচল করছে। ট্রাফিক আইন মানাতে ও নির্বিঘ্ন চলাচল নিশ্চিতে তৎপর পুলিশ।

হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমএ ওয়াদুদ বলেন, সকাল থেকে মহাসড়কে বিভিন্ন ধরনের গাড়ির চাপ কিছুটা বেড়েছে। সোমবার গার্মেন্টস ছুটি। তারপর মহাসড়কে যানবাহনের সর্বোচ্চ চাপটা শুরু হবে। আশা করছি মহাসড়কে যানজটের সৃষ্টি হবে না।

সিরাজগঞ্জ ট্রাফিক পুলিশের পরিদর্শক (প্রশাসন) জাফর উল্লাহ রুবেল বলেন, ধীরে ধীরে মহাসড়কে গাড়ির চাপ বাড়ছে। তবে যান চলাচল একদম স্বাভাবিক রয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS